জেলা বিএনপির ১০ ইউনিটে কমিটি গঠনে ১০ সাংগঠনিক টিম

নারায়ণগঞ্জ সংবাদ ডটকম :   নারায়ণগঞ্জ জেলার অন্তর্গত থানা ও পৌর বিএনপির কমিটি গঠন, পুনর্গঠনে ১০টি উপ-কমিটির মাধ্যমে সাংগঠনিক টিম গঠন করে দিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটি।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ। তিনি জানান, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে জেলার অন্তর্গত থানা ও পৌর বিএনপির কমিটি গঠন, পুনর্গঠনে ১০টি উপ-কমিটির মাধ্যমে ১০ টি সাংগঠনিক টিম গঠন করা হয়েছে। এই সাংগঠনিক টিম চলতি মাসের ১৫ মার্চের মধ্যে তাদের সুপারিশ আমার কাছে জমা দেবে। তারপর জেলা বিএনপির আহবায়ক কমিটি সভায় বসে ১০ টি কমিটি গঠনের বিষয়ে সিদ্ধান্ত নেবে। প্রতিটি কমিটি যাতে স্বচ্ছতা ও গ্রুপিং ব্যতিত গঠন করা যায় সেজন্য ভোটের ব্যবস্থা রাখার নির্দেশনা রয়েছে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকে। গঠন করা প্রত্যেক সাংগঠনিক টিমে একজন যুগ্ম-আহবায়ককে টিম লিডার এবং  ৪/৫ জন সদস্যকে রাখা হয়েছে সহযােগী হিসেবে।

এড.তৈমূর আলমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম-আহবায়ক মনিরুল ইসলাম, রবি,যুগ্ম-আহবায়ক নাসির উদ্দিন,যুগ্ম-আহবায়ক আঃহাই রাজু, যুগ্ম-আহবায়ক লুৎফর রহমান আবদু, যুগ্ম-আহবায়ক জাহিদ হাসান রােজেল, যুগ্ম-আহবায়ক নজরুল ইসলাম পান্না।