করোনা জয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দিলেন পুলিশ সুপার

নিজস্ব প্রতিনিধি : নারায়ণগঞ্জে করোনা জয়ী ১০১ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা দিলেন জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, পিপিএম (বার)। এসময় সবাইকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করে ঊষ্ণ অভিনন্দনের মাধ্যমে বরণ করে নেন তিনি।  সোমবার (১ জুন) দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে করোনা জয় করে কর্মস্থলে যোগদান করায় ওই পুলিশ সদস্যদেরকে এ সংবর্ধনা দেয়া হয়।

এসময় করোনা জয়ী পুলিশ সদস্যরা করোনা জয়ের মুহুর্তগলো বর্ণনা করে সার্বিক সহযোগিতা করার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার  (হেডকোয়ার্টার) সুভাস চন্দ্র সাহা, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ আহমেদ, সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) মাহীন ফরাজী, সহকারী পুলিশ সুপার মো: রুবেল, ডিআই-১ ইকবাল হোসেন, জেলা ট্রাফিক পুলিশের টিআই (প্রশাসন) মোল্যা তসলিম হোসেন, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ও পরিদর্শক (তদন্ত) শাহাদাত হোসেনসহ প্রমূখ।

পুলিশ সুপার জায়েদুল আলম জানায়, করোনা জয়ী পুলিশ সদস্যরা করোনা মোকাবেলায় রনাঙ্গনের সম্মুখযোদ্ধা। নারায়ণগঞ্জ করোনা আক্রান্তের হটস্পট হিসেবে চিহ্নিত হলেও মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে সকলের সম্মীলিত প্রচেষ্টায় তা আজ নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে। জেলার বিপুল সংখ্যক মানুষকে সেবা দিতে গিয়ে ১৪৯জন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়। আমরা আমাদের আইজিপি মহোদয় ও ডিআইজি মহোদয়ের দিকনির্দেশনা মোতাবেক তাদের সার্বক্ষনিক খোঁজ-খবর রেখেছি এবং আইসোলেশনের ব্যবস্থা করে মনোবল চাঙ্গা রাখার জন্য সকল ধরনের ব্যবস্থা করেছি। ফলে বর্তমানে ১০১ জন করোনা জয় করে কর্মস্থলে যোগদান করেছেন এবং বাকি ৪৮জন চিকিৎসাধীন রয়েছে। তারাও অতি দ্রæত আমাদের মাঝে সুস্থ্য ফিরে আসবেন। জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে করোনা জয়ী পুলিশ সদস্যদেরকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।