নাসিক ৩ নং ওয়ার্ডে ভোটের লড়াইয়ে জামাই-বউ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :নাসিক নির্বাচনে ৩ নং ওয়ার্ডে ভোটের লড়াইয়ে নেমেছে জামাই ও বউ। দুইবারের নির্বাচিত কাউন্সিলর শাহজালাল বাদল ও তার স্ত্রী দুই জনের মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন রিটর্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার। জামাই বউ নির্বাচন করায় ওয়ার্ডবাসীর মধ্যে দেখা দিয়েছে উৎসাহের আমেজ। তবে জনপ্রিয়তার দিক দিয়ে জামাইয়ের চেয়ে বউ এগিয়ে থাকবে বলে জানা গেছে।
সোমবার যাচাই-বাছাইয়ে ৩ নং ওয়ার্ডে শাহজালাল বাদল ও তার স্ত্রী জুঁতির মনোয়ন বৈধ হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে শুরু হয় আলোচনা। বাদলের স্ত্রী জুঁতি মনোনয়ন প্রত্যাহার না করলে এই ওয়ার্ডে জমে উঠবে নির্বাচন। নাম প্রকাশে অনিচ্ছুক মুক্তিনগর এলাকার একজন ভোটার জানান, প্রার্থী হিসেবে বাদল ভাইয়ের চেয়ে ভাবীর জনপ্রিয়তা অনেক বেশি। নির্বাচনে ঠিকে থাকলে ভোট ভাবীকেই দিব।
স্থানীয়দের ভাষ্যমতে, ভোটের লাড়ায়ে জামাই বউয়ের অংশ গ্রহণ ভোটারদের মাঝে উৎসাহ সৃষ্টি করবে। তাছাড়া মহিলা ভোটে এগিয়ে থাকবে ভাবী। কারণ জনসেবা মূলক কাজে বাদলের চেয়ে তার স্ত্রীর খ্যাতি বেশি। ফলে জমে উঠবে জামাই বউয়ের ভোটের লড়াই। তবে শেষ পর্যন্ত মাঠে থাকবেন কিনা তা জানতে জুঁতি ভাবীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও সম্ভব হয়নি।