চাষাড়ায় প্রেসক্লাবের সামনে আমরা নারায়ণগঞ্জবাসি সংগঠনের মানববদ্ধন

শহর প্রতিনিধি ঃ ডিজেলের মূল্য হ্রাস, বাস ভাড়া কমানো সহ ছাত্রদের জন্য বাস ভাড়া শর্তহীন ভাবে হাফ ভাড়া চালু এবং নিরাপদ সড়কের দাবিতে নারায়ণগঞ্জে মানব বন্ধন করে আমরা নারায়ণগঞ্জবাসী নামের একটি সংগঠন।
গতকাল শনিবার (৪ ডিসেম্বর) সকালে চাষাড়ায় নারায়ণগঞ্জের প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন করা হয়।
উক্ত মানববন্ধনে সভাপতি আমরা নারায়ণগঞ্জবাসী নুর উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম মহা সচিব আমরা নারায়ণগঞ্জবাসী মাহমুদ হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি আমরা নারায়ণগঞ্জবাসী বীর মুক্তিযোদ্ধা মাহমুদ হোসেন জুলু, সাধারণ সম্পাদক আমরা নারায়ণগঞ্জবাসী নাসির উদ্দিন মন্টু, অর্থ সম্পাদক রুহুল আমিন, নারী সংহতি আন্দোলন সমন্বয় নারায়ণগঞ্জ পপি রানী সরকার, সদস্য আমরা নারায়ণগঞ্জবাসী আনোয়ার হোসেন দেওয়ান, সদস্য ম্যানেজিং কমিটি নারায়ণগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ সরকার আলম, নির্বাহী সম্পাদক গন সংহতি নারায়ণগঞ্জ জেলা অঞ্জন দাস, আমরা নারায়ণগঞ্জবাসীর অনান্য সদস্য আহমেদ আলী বেপারী, উত্তম কুমার, সেলিম হোসেন সহ নারায়ণগঞ্জের সর্বস্থরের জনগন।
এসময় উপস্থিত বক্তারা তাদের বক্তব্যে বলেন ডিজেলের দাম বৃদ্ধি পাওয়ার সাথে সাথে যাতায়াত ভাড়া বৃদ্ধি করা হয় কিন্তু বর্তমানে আন্তর্জাতিক বাজারের তৈলের দাম বেরেল প্রতি ২০ থেকে ২২ শতাংশ কমেছে তাহলে এখন কেন যাতায়াত ভাড়া কমানো হবেনা। তারা আরো বলেন বাস ভাড়া কমানো সহ ছাত্রদের জন্য বাস ভাড়া শর্তহীন ভাবে হাফ ভাড়া চালু করা হোক এবং নিরাপদ সড়কের জন্য তারা জোর দাবি জানান।