মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত-১

নিজস্ব প্রতিনিধি ঃ     নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত ও তিনজনের আহতের খবর পাওয়া গেছে।
সোমবার (২৮ জুন) রাত আনুমানিক দশটায় চাষাড়া রেল স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। বর্তমানে ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে। পরিস্হিতি নিয়ন্ত্রন আনতে পুলিশ পাঠানো হয়েছে।
স্হানীয় সূএে জানাগেছে, চাষাড়া রেল স্টেশনের সামনে মাদকের স্পটে রমরমা ব্যবসা চলে। ওই স্পট নিয়ে দুই গ্রুপের মধ্যে কয়েকদিন ধরে উওেজনা বিরাজ করছিল। সেই উওেজনা থেকেই এক গ্রুপ অপর গ্রুপের উপর হামলা চালায়। এতে ৪-৫ জন গুরুতর জখম হয়। এদের মধ্যে চারজনকে নারায়ণগঞ্জ ৩০০ শষ্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক এক জনকে মৃত ঘোষনা করেন। নিহত যুবকের পরিচয় এখনও সনাক্ত করা যায়নি। এ ঘটনায় আহতরা হলেন, জামান (২৮),জুয়েল,(৩২) ও সোহাগ (৪০)। তবে সোহাগের অবস্হা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা থানার এস আই শাহাদাত জানান, মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছে। তবে নিহতের পরিচয় এখনও সনাক্ত করা যায়নি। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত কোন পক্ষ থেকে এখন থানায় মামলা দায়ের করা হয়নি।