শহরের নিতাইগঞ্জে ১০ কেজি ও ৭২৬ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ৪

আকবর হোসেন ঃ নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জ এলাকায় রাতে অভিযানে একটি প্রাইভেটকার তল্লাশী চালিয়ে ১০ কেজি গাঁজা ও ৭২৬ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ১ লাখ ৮৩ হাজার ৫৯০ টাকা উদ্ধার করা হয়েছে এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- মো. জাবেদ বেপারী (৩৮), মো.হেলাল উদ্দিন (৪৪), মো. সাইফুল (২২) ও দিলীপ চন্দ্র রায় (২২)। রোববার (২৭ জুন) ।

গতকাল সোমবার (২৮ জুন) দুপুরে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের আদমজীতে র‌্যাব-১১ এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলন করে র‌্যাব এর সিইও লে: কর্ণেল তানভীর মাহমুদ পাশা পিএসপি তথ্য জানায়।

তিনি আরো্ও  জানান, গ্রেপ্তরকৃত আসামীরা পরস্পর যোগসাজশে দিনাজপুর থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজা পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জের মাদক ডিলার মো.জাবেদ বেপারীর নিকট সরাবরাহ করে আসছিল। এরই ধারাবাহিকতায় ২৭ জুন দিনাজপুর থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজার একটি বড় চালান নিয়ে এসে নারায়ণগঞ্জ  সদর মডেল থানাধীন নিতাইগঞ্জ এলাকায় মাদক ডিলার মো. জাবেদ বেপারীর নিকট সরবরাহকালে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল কর্তৃক উল্লিখিত উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজাসহ হাতে-নাতে গ্রেফতার হয়।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।