সরকারের সহায়তা জনগনের দোরগােড়ায় পৌছে দিন -টিকা নিয়ে ভিপি বাওদল

শহর প্রতিনিধি  : করােনার মাহামারি থেকে রক্ষা পেতে কভিড -১৯ এর টিকার ডােজ গ্রহন করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লগের সাধারণ সম্পাদক এড . আবু হাসনাত মাে . শহীদ বাদল ( ভিপি বাদল )।

সােমবার ( ১২ এপ্রিল ) সকালে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে ( ভিক্টোরিয়া ) ভিপি বাদল এই টিকা গ্রহন করেন । টিকা গ্রহনের পর গনমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে ভিপি বাদল বলেন , আপনারা সকলে টিকা গ্রহন করুন , নিজে । সুস্থ থাকুন এবং আপনাদের পরিবারকে সুরক্ষিত রাখুন । সব সময় স্বাস্থ্য সচেতনতা মেনে চলবেন , মনে রাখবেন সচেতনতার কোন বিকল্প নাই ।

তিনি আরও বলেন , সামনে ‘ সর্বাত্বক লকডাউন আসছে । আমি জেলার সকল জনপ্রতিনিধি ও সমাজের । বিত্তবানদের আহ্বান জানাবাে আপনারা সমাজের অসহায়দের পাশে এসে দাড়ান।  একই সাথে যুবলীগ , ছাত্রলীগের নেতাকর্মীদের বলবাে- তােমরা মানুষের যে কোন  সমস্যায় এগিয়ে যাবে,স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করে যাবে ।

ভিপি বাদল প্রশাসনকে সরকারের সকল সহায়তা জনগনের দ্বারপ্রান্তে পৌছে দেয়ার অনুরােধ জানিয়ে বলেন , একজন মানুষও যাতে খাদ্যের অভাবে না থাকে ।  আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর কারনে এ দেশে করােনার ভ্যাকসিন এসেছে । সবাই বিনামূল্যে পাচ্ছে । ইনশাল্লাহ এই লকডাউনেও একটি মানুষও না খেয়ে থাকবে না।

উল্লেখ্য , গত ৭ ফেব্রুয়ারি থেকে নারায়ণগঞ্জ জেলায় টিকাদান কার্যক্রম শুরু হয় । জেলার ৩০০ শয্যা হাসপাতাল , নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালসহ ৪ টি উপজেলা হাসপাতালে টিকা প্রদান কার্যক্রম করেন । মাত্র ৫৭ দিনের এই কর্মসূচিতে ১ লাখ ১১ হাজার ১৬০ জন প্রথম ধাপের টিকা গ্রহণ করেন । একজন ব্যক্তিকে দুই ডােজ ভ্যাকসিন নিতে হবে । তাই ৮ এপ্রিল থেকে দ্বিতীয় ডােজ দেওয়া শুরু করেছে সরকার ।