নির্মল চ্যাটার্জির সুস্থ্যতা কামনায় পূজা পরিষদের প্রার্থনা

শহর প্রতিনিধি : বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জি মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত। তার স্ত্রীও বর্তমানে অসুস্থ্য। এছাড়াও নারায়ণগঞ্জ পূজা পরিষদ নেতা প্রদিপ ধর চন্দনের স্ত্রী সাগরিকা ধর ও তপন ধরের কণ্যা সৃজিতা ধর এবং সিদ্ধিরগঞ্জ থানা পূজা পরিষদ নেতা রিপন রুদ্রের পিতা বাদল রুদ্র অসুস্থ্য।

এদের সকলের সুস্থ্যতা কামনায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় চাষাঢ়াস্থ গোপাল জিউর বিগ্রহ মন্দির প্রাঙ্গণে এ প্রার্থনা সভার আয়োজন করা হয়।

প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন পাল, ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিবু দাশ, সিনিয়র পূজা পরিষদ নেতা তপন ঘোষ, সিদ্ধিরগঞ্জ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক খোকন বর্মন, সহ সভাপতি দুলাল রায়, অপু রাউত, বকুল বিশ্বাস, সদর থানা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রাজীব ভৌমিক, বন্দর উপজেলা পূজা পরিষদ এর সাংগঠনিক সম্পাদক বিজয় সাহা, বন্দর বাজার দূর্গা মন্দিরের সাধারণ দুলাল কর্মকার, যুগ্ম সম্পাদক উজ্জ্বল দে, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার গোপীনাথ দাশ স্মৃতি সংঘের আহবায়ক সঞ্জয় দাস, সদস্য সচিব কৃষ্ণ আচার্য্য, জেলা যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ভজন দাস, অরুন দেবনাথ, রাজীব ভৌমিক, সুজন বিশ্বাস, বিশ্বজিত ঘোষ, হিন্দু সস্কার সমিতির সদর উপজেলার প্রদিপ মন্ডল, গোবিন্দ বিশ্বাসসহ নেতৃবৃন্দ।

এ সময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জি ও তার স্ত্রী, নারায়ণগঞ্জ পূজা পরিষদ নেতা প্রদিপ ধর চন্দনের স্ত্রী সাগরিকা ধর ও তপন ধরের কণ্যা সৃজিতা ধর এবং সিদ্ধিরগঞ্জ থানা পূজা পরিষদ নেতা রিপন রুদ্রের পিতা বাদল রুদ্র এর আশু রোগমুক্তি কামনায় বিশেষ প্রার্থনা করা হয়