নাসিক ১১নং ওয়ার্ডের কাউন্সিলার ২শ পরিবারের মাঝে সিটি কর্পোরেশনের ত্রান বিতরন

শহর প্রতিনিধি ঃ নাসিক ১১নং ওয়ার্ডের কাউন্সিলার মো. জমশের আলী ঝন্টু মধ্যবিত্ত,অসহায়-দরিদ্রদের মাঝে সিটি কর্পোরেশনের ত্রান বিতরন করা হয়েছে।
শনিবার (২৫এপ্রিল) রাতে নাসিক ১১নং ওয়ার্ড কাউন্সিলর মো. জমশের আলী ঝন্টু র তত্তাবধায়নে নগরখানপুর ও কিলারপুল এলাকায় ২শত প্যাকেট (২ হাজার কেজি )চাল বিতরণ করা উদ্দ্যেশে স্ব স্ব এলাকার ব্যক্তিদের মাধ্যমে কর্মহীন পরিবারদের ঘরে ঘরে পৌজে দ্ওেয়ার জন্য ত্রাণ সামগ্রী বুঝিয়ে দিচ্ছেন ।
নগর খানপুর এলাকার কর্মহীন,অসহায় ১শত (১০০ প্যাকেট)পরিবারদের ঘরে ঘরে ত্রান বিতরনের উদ্দ্যেশে এগিয়ে আসেন । উক্ত এলাকার মো. ইাসির হোসেন,কাউন্সিলারের ছোট ভাই হাজী মন্জু সরদার,সাইদুল ্ও রহমান ।
কিল্লারপুল এলাকার দুস্ত,অসহায় ও মধ্যবিত্ত ১শত পরিবারের মাঝে বাসায় বাসায় পৌঁছে দ্ওেয়ার জন্য দ্বায়িত নিয়েছেন । ঐ এলাকার মো.ফারুক হোসেন, মুকুল ্ও বাবুসহ আরো কয়েক জন।
এ বিষয়ে কাউন্সিলর মো.জমসের আলী ঝন্টু জানান, আমি আমার সাধ্য মতো আমার ওয়ার্ড বাসীর মধ্যে তালিকা করে কয়েক ধাপে ত্রাণ বিতরন করে আসছি। পর্যায়ক্রমে প্রতেকের ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হবে। এ সময় তিনি ওয়ার্ড বাসীর উদ্দেশ্যে বলেন, যদি কেউ খাদ্য সংকটে থাকেন আমার কাছে সংবাদটি পৌছে দিবেন। আমি আপনাদের ঘরে খাবার পৌছে দিব। আপনারা ঘরে থাকবেন ঘর থেকে কেউ বাহির হবেন না। সামাজিক দূরত্ব বজায় রাখবেন।#######