সিদ্ধিরগঞ্জ থেকে আনিছুর রহমানের নেতৃত্বে আশেকানদের চরমোনাই যাত্র ২৫ নভেম্বর

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জ থেকে ২ হাজার আশেকান নিয়ে চরমোনাই‘র বার্ষিক মাহফিলে অংশ গ্রহন করার উদ্যোগ নিয়েছেন হাজী মো: আনিছুর রহমান। আগামী ২৫ নভেম্বর সকাল ৯ টায় সাইলো ঘাট থেকে এম.ভি তরিকা-২ লঞ্চ আশেকানদের নিয়ে চরমোনাইর উদ্দেশ্য যাত্রা করবে।
অগ্রহায়ণের ৩ দিনব্যপী বার্ষিক মাহফিল উপলক্ষে ১,৪ ও ৫ নং ওয়ার্ড লঞ্চ ব্যবস্থাপনা কমিটির সভাপতি হাজী মো: আনিছুর রহমান ও সাধারণ সম্পাদক মো: জালাল উদ্দিন ২ হাজার যাত্রী ক্ষমতা সম্পন্ন একটি লঞ্জ বোঝাই করে যাত্রা করার সকল প্রস্তুতি শেষ করেছেন। সিদ্ধিরগঞ্জ থানা এলাকার ২ হাজার চরমোনাই আশেকান মাহফিলে অংশ গ্রহন করবেন। আগামী ২৬, ২৭ ও ২৮ নভেম্বর ৩ দিন ব্যপী চরমোনাই বার্ষিক মাহফিল সকল করতে ২৫ নভেম্বর সাইলোঘাট থেকে লঞ্চ যোগে যাত্রা করবে আশেকানগণ। ২৯ নভেম্বর আখেরী মোনাজাত শেষ করে তারা আবার ফিরে আসবেন বলে জানায় হাজী আনিছুর রহমান।
চরমোনাই যেতে আগ্রহী আশেকানদের লঞ্চের কেবিনের জন্য হাজী মো: মোকলেছুর রহমান ও হাজী মো: আবদুল আজিজ, ১ নং ওয়ার্ডে জন্য হাজী মো: শামসুল হুদা, হাজী মো: ছিদ্দিকুর রহমান, মাওলানা শামসুজ্জামান, মো: আবদুল হালিম, মো: আবদুর রহিম, মো: মোজ্ফ্ফর হোসেন, মোহাম্মদ আলী ও মো: মোশারফ, ৪ নং ওয়ার্ডের জন্য হাজী মো: শাহজামাল, মো: সুলতান মুন্সী, মো: আনোয়ার হোসেন, মো: আবুল কালাম ও ইনসাত আলী, ৫ নং ওয়ার্ডের জন্য হাজী মো: কবির হোসেন, মো: নূরুল ইসলাম,ডা. শামসুল আলম দুলাল, আবদুর রশিদ সিকদার, মো: বজলুর রহমান, মো: মোক্তার হোসেন, মো: ওমর ফারুক ও মো: আ: সালামের সাথে যোগাযোগ করার আহবান জানানো হয়েছে।