সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ী আলাল দম্পত্তি গ্রেফতার : পেটের ভেতর থেকে ইয়াবা উদ্ধার

সিদ্ধিরগঞ্জ প্রতনিধি : সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে একটি যাত্রীবাহী বাস থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটমহ এক দম্পত্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। অভিনব কৌশলে পেটের ভেতর করে তারা এই ইয়াবা পাচার করছিল। ধৃতরা হলো, মোঃ আলাল (২৪) ও তার স্ত্রী নুর হাবিবা (২১)। আলালের পেট থেকে ৬’শ পিছ ইয়াবা এবং স্ত্রী নুর হাবিবার কাছ থেকে ৪’শ ১০ পিছসহ মোট ১ হাজার ১০টি ইয়াবা উদ্ধার করে র‌্যাব।

আদমজীতে অবস্থিত র‌্যাব-১১’র সদর দপ্তরের সিনিয়র এএসপি মোঃ জসিম উদ্দীন চৌধুরী(পিপিএম) স্বাক্ষরীত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে ৭ সেপ্টেম্বর র‌্যাব-১১, সিপিএসসি’র একটি আভিযানিক দল সিদ্ধিরগঞ্জ চিটাগাংরোডে কক্সবাজার থেকে ঢাকাগামী বাস থেকে মাদক ব্যবসায়ী মোঃ আলাল(২৪) ও তার স্ত্রী নুর হাবিবাকে (২১) গ্রেফতার করা হয়।পরে তাদেরকে স্থানীয় আলিফ ডায়াগষ্টিক সেন্টারে নিয়ে উভয়ের শরীর এক্স-রে করলে আলালের পেটের ভিতর ৩টি ইয়াবার পোটলার সন্ধান পাওয়া যায়। সেখানে উপস্থিত সাক্ষীদের সম্মুখে পায়ুপথে ৩টি পোটলায় মোট ৬০০ পিস ইয়াবা বের করা হয় এবং পরে নুর হাবিবার পরিহিত জামা তল্লাশী করে বিশেষ কৌশলে সেলাই করা অবস্থায় ৪১০ পিস ইয়াবা পাওয়া যায়।
র‌্যাব জানায়,আলাল দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। সে ও তার স্ত্রী নূর হাবিবা নিয়মিত নানা কৌশলে টেকনাফ হতে ইয়াবা বহন করে এনে নারায়ণগঞ্জের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কছে পৌঁছে দিত। ২ বছর আগে এই মাদক ব্যবসার সূত্রধরে টেকনাফের মেয়ে নুর হাবিবাকে বিয়ে করে আলাল। জিজ্ঞাসাবাদে নুর হাবিবা ও মাদক ব্যবসায় জড়িত বলে স্বীকার করে । আলাল সিদ্ধিরগঞ্জের একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। র‌্যাব-১১ এর একটি বিশেষ দল দীর্ঘদিন ধরে তার গতিবিধি নজরদারী করছিল।