৫০শয্য বিশিষ্ট সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবন শুভ উদ্বোদন করলেন এমপি খোকা

সোনারগাঁ প্রতিনিধি : সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে নবনির্মিত ৫০ শয্য বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে জমকালো আয়োজনের মধ্য দিয়ে।

নারায়ণগঞ্জ-৩ আসনের মাননীয় সংসদ সদস্য এমপি লিয়াকত হোসেন খোকা সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা আক্তার সঞ্চালনায় ৪ সেপ্টেম্বর (রবিবার) নব-নির্মত ভবনের উদ্বোধন ও আলোচনা অনুষ্ঠান উদযাপন সম্পন্ন হয়।

এ সময় সংসদ সদস্য বলেন , মাননীয় প্রধানমন্ত্রী সু-নজর কারনে স্বাস্থ্য খাতে বিভিন্ন মূখী উন্নয়ন হয়েছে।তার প্রমান ৫০ শয্যা বিশিষ্ট সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্স,প্রত্যান্ত অঞ্চলে স্বাস্থ্য সেবা প্রদানের জন্য এমন একটি ভবনের উদ্বোধন। এজন্য আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতি কৃতজ্ঞতা জানাই। শুধু তাই নয়, সোনারগাঁ এ দশ বছরে যে উন্নয়ন হয়েছে তা বিগত সময়ের থেকে অনেক এগিয়ে, এটা সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায়, তাই এ সরকার ধরে রাখা আমাদের দায়িত্ব।

সম্মানিত অতিথির উপস্হিত ছিলেন, ডাঃ ফরিদ হোসেন মিয়া, বিভাগীয় পরিচালক, স্বাস্থ্য সেবা বিভাগ ঢাকা, ডাঃ রিজওয়ানুর রহমান, লাইন ডাইরেক্টর, উপজেলা হেলথ কেয়ার, ডাঃ আবুল ফজল মোহাম্মদ মুশিউর রহমান,সিভিল সার্জন ,নারায়ণগঞ্জ, এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া চেয়ারম্যান উপজেলা পরিষদ সোনারগাঁ, তৌহিদ এলাহী, উপজেলা নির্বাহী অফিসার সোনারগাঁ, সঞ্চালনায়, সাবরিনা আক্তার , পরিচালক সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

অনুষ্ঠান বক্তব্যে ডঃ সাবরিনা আক্তার বলেন, সরকার উন্নয়ন পরিকল্পনা গ্রহন করেন সারা দেশের জন্য কিন্তু সে কাজ বা উন্নয়নের বরাদ্ব উপজেলা পর্যায়ে ছিনিয়ে আনার জন্য দক্ষ ও কৌশলী নেতার প্রয়োজন।

আমরা সোনারগাঁয় একজন যোগ্য বিচক্ষণ ভালো মনের সাংসদ বা নেতা পেয়েছি বলে সোনারগাঁ মাটিতে আজ ব্যাপক উন্নয়ন হয়েছে, এবং সে উন্নয়ন শুধু এক মূখী নয় সকল সেক্টরে সে উন্নয়নের সুফল আমরা ভোগ করছি। অতএব জননেত্রী শেখ হাসিনার পাশাপাশি সোনারগাঁ সাংসদ প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।